Bangla Jokes No. 10205: একাদশ চুটকি সংগ্রহ


চুটকি নং-৫২

কলিকাতার করিম কাকার কনিষ্ঠ কন্যা কনা কঙ্কাবতি কহিল, "কাকা, কাক কেন কা-কা করে?"
কাকা কহিলেন, "কাক কালো। কাকের কন্ঠও কর্কষ। কাজেই কাক, কা-কা করে।"

Bangla Jokes | Bangla Koutuk | Bangla Funny Jokes | BD Jokes | Jokes Bangla 

চুটকি নং-৫৩
এক মেয়ে কালো জামা পরে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে।  তা দেখে এক
ছেলেঃ দেখ, দেখ মেয়েটার মা মরেছে এজন্য কালো জামা পরেছে।  
মেয়েঃ আমার মা মরেনি; তোমার মা মরেছে।  
ছেলেঃ হবু শ্বাশুরির জন্য এত মায়া?

This funny emoji is used to better entertain the readers of this Bangla Jokes.

চুটকি নং-৫৪
প্রেমিকঃ আমার আগে কয়টা প্রেম করেছ?
প্রেমিকা কোন কথা বলেনা।  অনেকক্ষন চুপ থাকার পর
প্রেমিকঃ কি ব্যাপার রাগ করলা নাকি?
প্রেমিকাঃ না রাগ করিনি; আমি আসলে হিসাব করছি পর্যন্ত কতটি প্রেম করেছি

চুটকি নং-৫৫
রেললাইনের পাশে বাড়ি কিনতে গিয়ে-
ক্রেতাঃ সবই ভালো লাগলো। কিন্তু রাতের বেলা ট্রেন গেলে ঘুমের সমস্যা হবে।
বিক্রেতাঃ ও ব্যাপার না। দুই-এক মাস পরেই সব ঠিক হয়ে যাবে। 
ক্রেতাঃ তাহলে দুই-এক মাস পরেই বাড়িটা কিনি; কী বলেন? 
বিক্রেতাঃ এ্যাঁ-এ-এ-এ।

চুটকি নং-৫৬
ফ্রান্সে লেখা-পড়া করতে গিয়ে-
সৌদি প্রিন্সঃ আব্বা. আমার বন্ধুরা সবাই ট্রেনে চরে ভার্সিটিতে আসে।  আর আমি সোনায় মোড়ানো কারে করে ভার্সিটিতে যায়।  আমার খুব লজ্জা লাগে। 
সৌদি কিংঃ বাবা আমার মন খারাপ করো না।  তোমার ব্যাংক একাউন্টে কয়েক মিলিয়ন ডলার পাঠিয়ে দিয়েছি।  একটা ট্রেন কিনে নাও 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন